৪১ তম বিসিএস এ নন ক্যাডারে মোট নিয়োগ পাবেন ৪০৫৩ জন

NT46K772

৪১ তম বিসিএস এ নন ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। প্রার্থীরা আবেদন করতে পারবেন ২৭ নভেম্বর পর্যন্ত।

৪১ তম বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ, কিন্তু বাংলাদেশ সিভিল সার্ভিসে সুপারিশ করা সম্ভব হয়নি—এমন প্রার্থীদের মধ্যে যাঁরা নন-ক্যাডার পদের চাকরিতে আগ্রহী, তাঁদের কাছ থেকে অনলাইনে আবেদন চেয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪১ তম বিসিএসে নন-ক্যাডারে মোট নিয়োগ পাবেন ৪ হাজার ৫৩ জন। যাদের ক্যাডার পদে সুপারিশ করা সম্ভব হয়নি, তাদের মধ্যে যাঁরা ৯ম, ১০ম, ১১তম ও ১২তম গ্রেডের নন-ক্যাডার পদে চাকরি করতে চান, তাঁরা আবেদন করতে পারবেন।

টেলিটক বা পিএসসির ওয়েবসাইটে প্রবেশ করে নন-ক্যাডার পদের জন্য নির্ধারিত ফরম পূরণ করে জমা দিতে হবে। নির্ধারিত তারিখের মধ্যে আবেদনপত্র জমা না দিলে নন-ক্যাডার পদের জন্য সংশ্লিষ্ট প্রার্থীকে বিবেচনা করা হবে না।  নন-ক্যাডারে ৯ হাজার ৮২১ প্রার্থীর রেজিস্ট্রেশন নম্বর প্রকাশ করা হয়েছে।

 

You can see these Job Exam Alert posts also on our Facebook.
Page- jobmatchingbd.com
Group- jobmatchingbd.com-Group

 

আরও পড়ুন

            ― সরকারি চাকরির বিজ্ঞপ্তি

            ― চাকরির পরীক্ষার প্রস্তুতি নিন

            ― নতুন পুরাতন পণ্য কিনুন 


Post Related Things:

jobs exam alert , job news , job newspaper , bdjobs govt , bdjobs kb , bdjobs circular , jagojobs , ntv jobs, prothom alo jobs , prothom alo job circular today, bangladesh pratidin jobs , bangladesh pratidin job circular , azadi jobs , azadi jobs in Chittagong , বেসরকারি চাকরি খবর , সরকারি চাকরি খবর , prothom alo chakri bakri , বাংলাদেশ প্রতিদিন পত্রিকা আজকের খবর , চাকরির খবর , সাপ্তাহিক চাকরির খবর 2023 , আজকের চাকরি খবর , আজকের চাকরির খবর , জাগো জবস , জাগো নিউজ , বিডি জবস , আজাদী জবস , আজাদী , new job exam, exam result, পূবালী ব্যাংক লিমিটেড job 

Leave a Comment