ই আই আই এন নেই এমন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে মাউশি

NT46K500

ই আই আই এন বা এডুকেশনাল ইনস্টিটিউট আইডেন্টিফিকেশন নম্বর নেই এমন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা (মাউশি) অধিদফতর।

নতুন কারিকুলাম এর জন্য পরিচিতি নম্বর (ইআইআইএন বা এডুকেশনাল ইনস্টিটিউট আইডেন্টিফিকেশন নম্বর) নেই এমন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা (মাউশি) অধিদফতর। মঙ্গলবার (১৪ নভেম্বর) জেলা শিক্ষা অফিসারদের কাছ থেকে এ তথ্য চাওয়া হয়। 

অফিস আদেশে বলা হয়, নতুন কারিকুলাম বিস্তরণ সংক্রান্ত কার্যক্রমের জন্য ইআইআইএন না থাকা প্রতিষ্ঠানের তথ্য প্রয়োজন। সব জেলার ইআইআইএন-বিহীন স্কুল, কলেজ, স্কুল অ্যান্ড কলেজ তথ্য আগামী ১৬ নভেম্বরের মধ্যে জরুরি ভিত্তিতে (ims.emis@gmail.com) ইমেইলে পাঠানোর জন্য অনুরোধ করা হলো।

 

You can see these Education/Scholarship posts also on our Facebook.
Page- jobmatchingbd.com
Group- jobmatchingbd.com-Group

 

আরও পড়ুন

            ― সরকারি চাকুরির বিজ্ঞপ্তি দেখুন

            ― চাকুরির পরীক্ষার রুটিন ও ফলাফল জানুন

            ― নতুন পুরাতন পণ্য বেচা-কেনা করুন


Post Related Things:

University admissions in Bangladesh , university admissions bd , admission date , medical admission requirements in Bangladesh , professional training courses in Bangladesh , skills development in Bangladesh , job interview questions in Bangladesh , cv writing format in Bangladesh , Job exam preparation in Bangladesh , job exam preparation , education in Bangladesh , 

Leave a Comment