শাবিপ্রবিতে পিএইচডি প্রোগ্রামে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ

শাবিপ্রবিতে পিএইচডি প্রোগ্রামে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ

NT-21K 415

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে এমএসসি (ইঞ্জিনিয়ারিং), মাস্টার্স, এমফিল ও পিএইচডি প্রোগ্রামে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের এমএসসি (ইঞ্জিনিয়ারিং) বা মাস্টার্স প্রোগ্রামে ভর্তির আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগীয় হিসাব নম্বরে ৫০০ টাকা জমা দিয়ে নির্ধারিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্র সংশ্লিষ্ট বিভাগে ২২ আগস্ট থেকে আগামী ২২ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে জমা দিতে হবে।

আবেদনপত্রের সঙ্গে স্নাতক পরীক্ষার সনদপত্র, গ্রেড সার্টিফিকেট ও পাসপোর্ট সাইজের দুই কপি ছরির সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।
 

এ বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষে এমফিল বা পিএইচডি প্রোগ্রামে ভর্তির আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগীয় হিসাব নম্বরে ৫০০ টাকা জমা দিয়ে নির্ধারিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্র সংশ্লিষ্ট বিভাগ বা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

এমফিল বা পিএইচডি প্রোগ্রামে ভর্তিচ্ছু প্রার্থীর আবেদন ফরমের সঙ্গে সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত দুই কপি ছবি, সব পরীক্ষার সনদপত্র ও গ্রেড সার্টিফিকেটের সত্যায়িত কপি, যে বিষয়ে গবেষণা করতে ইচ্ছুক তার শিরোনাম (এক হাজার শব্দের মধ্যে সিনোপসিস), সোনালী ব্যাংক, শাবিপ্রবি শাখায় আবেদন ফি বাবদ ৫০০ টাকা জমাদানের ব্যাংক রসিদের কপি এবং কোনো প্রতিষ্ঠানে চাকরিরত থাকলে ওই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের অনুমতিপত্র সংযুক্ত করতে হবে।
 

এমএসসি (ইঞ্জিনিয়ারিং), মাস্টার্স, এমফিল ও পিএইচডি প্রোগ্রামে ভর্তির যোগ্যতা ও অন্যান্য তথ্য বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় অফিস ও ওয়েবসাইট থেকে জানা যাবে।

সূত্রঃ সময় নিউজ 

Leave a Comment