৪১ তম বিসিএস নন–ক্যাডারে আবেদন ৮ হাজারের বেশি

NT47K49

৪১ তম বিসিএস এ নন–ক্যাডার পাওয়ার তালিকায় আছেন ৯ হাজার ৮২১ প্রার্থী। আর পদ আছে ৪ হাজার ৫৩টি। আবেদন করেছেন আট হাজারের বেশি প্রার্থী।

 সরকারি কর্ম কমিশন (পিএসসি) জানায় ৪১ তম বিসিএস এ আবেদন করেছেন আট হাজারের বেশি। হয়তো এ সংখ্যা কিছুটা বাড়বে। লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ, কিন্তু বাংলাদেশ সিভিল সার্ভিসে সুপারিশ করা সম্ভব হয়নি—এমন প্রার্থীদের মধ্যে যাঁরা নন-ক্যাডার পদের চাকরিতে আগ্রহী, তাঁদের কাছ থেকে অনলাইনে আবেদন চায় সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪১তম বিসিএসে নন-ক্যাডারে মোট নিয়োগ পাবেন ৪ হাজার ৫৩ জন।

গত ৬ আগস্ট ৪১তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করে পিএসসি। ৪১তম বিসিএসে ২ হাজার ৫২০ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। পেশাগত ১৬টি ক্যাডারে যোগ্য প্রার্থী না পাওয়ায় কাউকে সুপারিশ করতে পারেনি পিএসসি। এ ছাড়া নন-ক্যাডারে ৯ হাজার ৮২১ প্রার্থীর রেজিস্ট্রেশন নম্বর প্রকাশ করা হয়েছে।

 

You can see these Job News/Job Exam Alert posts also on our Facebook.
Page- jobmatchingbd.com
Group- jobmatchingbd.com-Group

 

আরও পড়ুন

            ― সরকারি চাকরির বিজ্ঞপ্তি

            ― চাকরির পরীক্ষার প্রস্তুতি নিন

            ― নতুন পুরাতন পণ্য কিনুন 


Post Related Things:

jobs exam alert , job news , job news today , job newspaper , bdjobs govt , bdjobs kb , bdjobs circular , jagojobs , ntv jobs , ntv jobs news , prothom alo jobs , prothom alo job circular today, bangladesh pratidin jobs , bangladesh pratidin job circular , azadi jobs , azadi jobs in Chittagong , বেসরকারি চাকরি খবর , সরকারি চাকরি খবর , prothom alo chakri bakri , বাংলাদেশ প্রতিদিন পত্রিকা আজকের খবর , চাকরির খবর , সাপ্তাহিক চাকরির খবর 2023 , আজকের চাকরি খবর , আজকের চাকরির খবর , জাগো জবস , জাগো নিউজ , বিডি জবস , আজাদী জবস , আজাদী , new job exam, exam result, পূবালী ব্যাংক লিমিটেড job news

Leave a Comment