৪১ ও ৪৩ তম বিসিএস এর বিষয়ে দুই সিদ্ধান্ত জানাল পিএসসি

NT47K48

৪১তম বিসিএস এর ও ৪৩ তম বিসিএস এ নন-ক্যাডারের তালিকা প্রকাশের বিষয়ে দুই সিদ্ধান্ত জানাল সরকারি কর্ম কমিশন।

৪১তম বিসিএসের নন-ক্যাডার নিয়োগের সুপারিশ ও ৪৩তম বিসিএসের নন-ক্যাডারের পছন্দের তালিকা প্রকাশের বিষয়ে দুইটি সিদ্ধান্ত নিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

পিএসসি সূত্র জানায় ৪১তম বিসিএসের নন-ক্যাডারে আবেদনের শেষ সময়। এতে আট হাজারের বেশি আবেদন জমা পড়েছে। এই নন-ক্যাডারে আবেদনকারীদের পছন্দের তালিকা চুলচেরা বিশ্লেষণ করা হবে। এই বিশ্লেষণ শেষে যে যেই পদের যোগ্য, তাঁকে সেই পদে সুপারিশ করা হবে। এ কাজটি করতে ১০ থেকে ১২ দিন সময় লাগবে। এরপর আমরা নিয়োগের সুপারিশ পাওয়া প্রার্থীদের তালিকা প্রকাশ করব।

এর পরপরই ৪৩তম বিসিএসের নন-ক্যাডারে চাকরি করতে ইচ্ছুক এমন প্রার্থীদের কাছে আবেদন চাওয়ার বিজ্ঞপ্তি দেব। তাঁদের চাহিদার ভিত্তিতে ক্যাডারের পাশাপাশি নন-ক্যাডারের তালিকা তৈরি হবে। যেদিন ৪৩তম বিসিএসের চূড়ান্ত ফল দেওয়া হবে, সেদিন ক্যাডার ও নন-ক্যাডারের তালিকায় কারা নিয়োগের সুপারিশ পেলেন, তা একসঙ্গে প্রকাশিত হবে। এই বিসিএস থেকে শুরু। এটিসহ আগামী সব বিসিএসে ক্যাডার ও নন-ক্যাডারের ফল একসঙ্গে প্রকাশিত হবে। বিসিএসে নিয়োগ পেতে সময় কম লাগানোর বিষয়ে এটি আমাদের বিশেষ উদ্যোগ।

You can see these Job News/Job Exam Alert posts also on our Facebook.
Page- jobmatchingbd.com
Group- jobmatchingbd.com-Group

 

আরও পড়ুন

            ― সরকারি চাকরির বিজ্ঞপ্তি

            ― চাকরির পরীক্ষার প্রস্তুতি নিন

            ― নতুন পুরাতন পণ্য কিনুন 


Post Related Things:

jobs exam alert , job news , job news today , job newspaper , bdjobs govt , bdjobs kb , bdjobs circular , jagojobs , ntv jobs , ntv jobs news , prothom alo jobs , prothom alo job circular today, bangladesh pratidin jobs , bangladesh pratidin job circular , azadi jobs , azadi jobs in Chittagong , বেসরকারি চাকরি খবর , সরকারি চাকরি খবর , prothom alo chakri bakri , বাংলাদেশ প্রতিদিন পত্রিকা আজকের খবর , চাকরির খবর , সাপ্তাহিক চাকরির খবর 2023 , আজকের চাকরি খবর , আজকের চাকরির খবর , জাগো জবস , জাগো নিউজ , বিডি জবস , আজাদী জবস , আজাদী , new job exam, exam result, পূবালী ব্যাংক লিমিটেড job news

Leave a Comment