জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তির মেধাতালিকা 2022

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তির মেধাতালিকা 2022

NT-22K 888

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তির মেধাতালিকা 2022 (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষে ভর্তির ‘সি’ ইউনিটের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে Jahangirnagar University JU C Unit Admission Result। বিভিন্ন বিভাগে আসন ফাঁকা সাপেক্ষে এ তালিকা প্রকাশ করা হয়। ছেলে ও মেয়েদের জন্য আলাদাভাবে এ তালিকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটে দেওয়া হয়েছে।

JU ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য

ক) অনলাইনে ভর্তি প্রক্রিয়া সম্পন্নকরণ: ১৪-৯-২০২২ থেকে ১৮-৯-২০২২ তারিখ রাত ১১:৫৯ টা পর্যন্ত।

খ) অনলাইন ভর্তি প্রক্রিয়া সম্পন্নের পর ভর্তি নিশ্চিতকরণের জন্য নিম্নোক্ত কাগজপত্র শিক্ষা শাখায় জমা: ১৫-১-২০২২ থেকে ২০-১-২০২২ তারিখ পর্যন্ত (সকাল ৯:৩০ টা হতে বিকাল ৪:০০ টা পর্যন্ত) শুক্রবার ও শনিবার ব্যতীত।

ভর্তিকৃত শিক্ষার্থীকে ডাউনলোডকৃত ফরমের সাথে এসএসসি ও এইচএসসি/সমমান-এর মূল সনদপত্র, নম্বরপত্র এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টার হতে সংগৃহীত মেডিক্যাল সনদপত্র বিভাগ কর্তৃক সত্যায়নপূর্বক প্রত্যেকটির ১ (এক) সেট সত্যায়িত ফটোকপি সংযুক্ত করে সংশ্লিষ্ট বিভাগীয় সভাপতি এবং ডীন-এর মাধ্যমে রেজিস্ট্রার অফিসের শিক্ষা শাখায় জমা দিতে হবে।নির্ধারিত তারিখের মধ্যে উল্লিখিত কাগজপত্র জমা না দিলে ভর্তি বাতিলপূর্বক আসন শূন্য ধরে পরবর্তী মেধা তালিকা থেকে ওই আসন পূরণ করা হবে।

‘সি’ ইউনিটের ছেলেদের দ্বিতীয় মেধাতালিকা  https://bachelor.ju-admission.org/uploads/news/22_16_09_22_08_49_26document.pdf

‘সি’ ইউনিটের ছেলেদের দ্বিতীয় মেধাতালিকা https://bachelor.ju-admission.org/uploads/news/22_16_09_22_08_49_49document.pdf

সূত্রঃ educationsinbd

Leave a Comment