বন অধিদপ্তরে রংপুর ও রাজশাহী বিভাগের বাসিন্দাদের চাকরির সুযোগ

বন অধিদপ্তরে রংপুর ও রাজশাহী বিভাগের বাসিন্দাদের চাকরির সুযোগ

NT-22K 337

আবেদনপত্র গ্রহণ ও পরীক্ষার ফি জমা দান শুরু হবে ১৫ সেপ্টেম্বর। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে। অনলাইনে এই ওয়েবসাইটের http://cfbog.teletalk.com.bd মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৫০ টাকা এবং টেলিটকের সার্ভিসচার্জ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা টেলিটক প্রি-পেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।

বন অধিদপ্তরের কর্মচারী নিয়োগ বিধিমালা-২০১৯–এর তফসিল–২ অনুযায়ী প্রার্থীদের বাংলা, ইংরেজি, গণিত, প্রাসঙ্গিক টেকনিক্যাল/সাধারণ জ্ঞান বিষয়ে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এ ছাড়া প্রার্থীদের শারীরিক পরীক্ষাও নেওয়া হবে। সরকারি নির্দেশনা অনুযায়ী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য (শুধু রাইফেল ট্রেনিংধারী), এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী (সমাজসেবা অধিদপ্তরের এতিম ও প্রতিবন্ধী সনদপ্রাপ্ত), নারী, ক্ষুদ্র জাতিগোষ্ঠী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান ও মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের নাতি-নাতনিদের ক্ষেত্রে বর্তমান প্রচলিত কোটা ও জেলা কোটা ক্ষেত্রমতে যথাযথভাবে অনুসরণ করা হবে।

আবেদনকারীকে মৌখিক পরীক্ষার সময় শিক্ষাগত যোগ্যতাসম্পর্কিত সব ধরনের মূল/সাময়িক সনদপত্র, অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে) সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরের নাগরিক সনদপত্র এবং প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্র নিয়ে আসতে হবে। বন অধিদপ্তরের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানা যাবে।

সূত্রঃ প্রথম আলো 

Leave a Comment