রাবির ‘বি’ ইউনিটের তৃতীয় মেধাতালিকা প্রকাশ

রাবির ‘বি’ ইউনিটের তৃতীয় মেধাতালিকা প্রকাশ

NT- 22K 981

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথমবর্ষের আইবিএ ও বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘বি’ ইউনিটে ভর্তিচ্ছুদের তৃতীয় মেধাতালিকা প্রকাশিত হয়েছে।সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে ‘বি’ইউনিটের ভর্তি পরীক্ষার চিফ কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. ফারদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে এক বিজ্ঞপ্তিতেও এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ (ইউনিট-বি) বিবিএ প্রথমবর্ষ ভর্তি পরীক্ষা ২০২১-২০২২ শিক্ষাবর্ষে বাণিজ্য, অ-বাণিজ্য গ্রুপ ও পোষ্য কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের দ্বিতীয় মেধা তালিকার ভর্তি কার্যক্রম শেষে আসন শূন্য থাকায় অপেক্ষমাণ তালিকা থেকে মেধাক্রম অনুসারে বিভাগের শূন্য আসনের বিপরীতে ভর্তির জন্য তৃতীয় মেধাতালিকা প্রকাশ করা হলো। নির্বাচিত ছাত্র/ছাত্রীদের ১৯/০৯/২০২২ থেকে ২২/০৯/২০২২ (২১ তারিখ বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে) তারিখ সকাল ১০:০০ থেকে দুপুর ২:০০ টার মধ্যে অধিকর্তা, বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (ডীনস্ কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নং ৩১২) এসে সাক্ষাৎকারে অংশগ্রহণ করে উল্লেখিত তারিখ ও সময়ের মধ্যেই অনলাইনে (http://admission.ru.ac.bd) ভর্তি ফরম পূরণ করার পর দুই কপি প্রিন্ট করে অনুষদ অফিসে (কক্ষ নং-১১৮) ভর্তির পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে হবে।

রাবির ‘বি’ ইউনিটের ৩য় মেধাতালিকা দেখতে লিংকে ক্লিক করুন। (গ্রুপ-১, গ্রুপ-২, গ্রুপ-৩)

রাবির ‘বি’ ইউনিটের ২য় মাইগ্রেশন তালিকা দেখতে লিংকে ক্লিক করুন। (গ্রুপ-১, গ্রুপ-২, গ্রুপ-৩)

উল্লেখ্য যে, নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তির আর কোন সুযোগ থাকবে না। আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (http://admission.ru.ac.bd) প্রকাশ করা হবে।

কোনো ভর্তিচ্ছু যদি ভর্তিকৃত বিভাগেই থাকতে চান তাকে অনলাইনে ভর্তির ওয়েবপেজে লগ-ইন করে অটো-মাইগ্রেশন বন্ধ (Stop automigration)-এর অপশন বেছে নিতে হবে।

সূত্রঃ therisingcampus

Leave a Comment