শাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের গুচ্ছ পরীক্ষায় অনুপস্থিত ৬১

শাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের গুচ্ছ পরীক্ষায় অনুপস্থিত ৬১

NT-21K 463

২০২১-২২ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতির ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তির ‘সি’ ইউনিটের সিলেট অঞ্চলের ভর্তি পরীক্ষা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অনুষ্ঠিত হয়েছে।

শাবিপ্রবি কেন্দ্রে ৮২০ শিক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিলেন ৭৫৯; যা শতকরা ৯২.৫ শতাংশ। পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ৬১ শিক্ষার্থী।

শনিবার (২০ আগস্ট) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ওই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

শাবিপ্রবি কেন্দ্রের ভর্তি কমিটির সদস্য সচিব মো. ইশরাত ইবনে ইসমাইল জানান, এ বছর শাবিপ্রবি কেন্দ্রের তিনটি ইউনিটে মোট পরীক্ষার্থী ছিল ৮৬৭৭ জন। এর মধ্যে ‘এ’ ইউনিটে ৫৫২৯ জন, ‘বি’ ইউনিটে ২৩৩১ এবং ‘সি’ ইউনিটে ৮২০ ভর্তিচ্ছু পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।
 
ভর্তি পরীক্ষায় সার্বিক নিরাপত্তায়, ডিজিটাল জালিয়াতি রোধে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর ছিলেন বলে জানান ভর্তি পরীক্ষার শৃঙ্খলা উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক আমিনা পারভীন।

এ দিকে পরীক্ষা চলার সময় শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ভর্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট শিক্ষকরা উপস্থিত ছিলেন। শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
সূত্রঃ সময় নিউজ 

Leave a Comment